1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে শহীদ ফয়জুর রহমান আহমেদের ৫২ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

 

পিরোজপুর প্রতিনিধি :
বীরমুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ ফয়জুর রহমান আহমেদের ৫২ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার সকালে পিরোজপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারে কার্যালয়েল সামেন শহীদ ফয়জুর রহমান আহমেদের স্মৃত্মিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জানান পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ন রায় চৌধুরী, সদর থানা অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান মিলু সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যগণ।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, দেশপ্রেমিক এই পুলিশ অফিসার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আহবানে সাড়া দিয়ে দেশ মাতৃকাকে শত্রু মুক্ত করার জন্য পাক বাহিনীর বিরুদ্ধে যুদ্ধরত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে পুলিশের অস্ত্রগুলি বিতরণ করে বিরল ভূমিকা রেখেছিলেন। মহান মুক্তিযুদ্ধ চলাকালীন তিনি বিভিন্ন প্রশিক্ষণ কম্পে বীর মুক্তিযোদ্ধাদের প্রশিক্ষণ দেয়া, তাদেরকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করা, তাদের মধ্যে মনোবল বৃদ্ধি করাসহ বিভিন্নভাবে বীর মুক্তিযোদ্ধাদের সংগঠিত করেছিলেন।

১৯৭১ সালের ০৫ এপ্রিল পিরোজপুরের তৎকালীন মহাকুমা পুলিশ অফিসার (ঝউচঙ) ফয়জুর রহমান আহমেদ পাক বাহিনীর হাতে নির্মমভাবে শাহাদাৎ বরণ করেন। তিনি নন্দিত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদ, বিশিষ্ট শিক্ষাবিদ ড. জাফর ইকবাল ও কার্টুনিষ্ট আহসান হাবীব এর পিতা। শ্রদ্ধাঞ্জলি শেষে পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান সহ পুলিশ কর্মকর্তারা শহীদ ফয়জুর রহমান আহমেদ এর স্মৃত্মিস্তম্ভে সামনে তার জন্য দোয়া করেন।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৪৬)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park