1. admin@gangchiltv.com : admin :
সোমবার, ০৫ জুন ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জ যুবলীগের শান্তিপূর্ণ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত নড়াইলে হাতুড়ি পেটার শিকার কলেজ ছাত্র। পটুয়াখালী দুমকি উপজেলায় আত্মহত্যার প্ররোচনা কারি কলেজের প্রভাষক মোঃ জাকির মাস্টারের বিরুদ্ধে মানববন্ধন। চুরি মামলার ০৫টি গরু উদ্ধারসহ মূল ০১জন আসামি গ্রেফতার এস.এস.সি. ব্যবহারিক পরীক্ষার নামে কিসের ফিস নেওয়া হয়!!! বিএনপি ৫ বছরে ঠাকুরগাঁওয়ের কোন উন্নয়ন করতে পারেনি – রমেশ চন্দ্র সেন নড়াইলে নেতা-কর্মীর ভালোবাসায় সিক্ত অস্ট্রেলিয়ার আওয়ামী নেতা রোমেল। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ভান্ডারিয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ বাংলাদেশ আ,লীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক’র লোহাগড়ায় আগমন ও গণসংযোগ।  কেশবপুর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন

পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে শহীদ ফয়জুর রহমান আহমেদের ৫২ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

  • আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৬৩ ৯৬বার পঠিত

 

পিরোজপুর প্রতিনিধি :
বীরমুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ ফয়জুর রহমান আহমেদের ৫২ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার সকালে পিরোজপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারে কার্যালয়েল সামেন শহীদ ফয়জুর রহমান আহমেদের স্মৃত্মিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জানান পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ন রায় চৌধুরী, সদর থানা অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান মিলু সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যগণ।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, দেশপ্রেমিক এই পুলিশ অফিসার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আহবানে সাড়া দিয়ে দেশ মাতৃকাকে শত্রু মুক্ত করার জন্য পাক বাহিনীর বিরুদ্ধে যুদ্ধরত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে পুলিশের অস্ত্রগুলি বিতরণ করে বিরল ভূমিকা রেখেছিলেন। মহান মুক্তিযুদ্ধ চলাকালীন তিনি বিভিন্ন প্রশিক্ষণ কম্পে বীর মুক্তিযোদ্ধাদের প্রশিক্ষণ দেয়া, তাদেরকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করা, তাদের মধ্যে মনোবল বৃদ্ধি করাসহ বিভিন্নভাবে বীর মুক্তিযোদ্ধাদের সংগঠিত করেছিলেন।

১৯৭১ সালের ০৫ এপ্রিল পিরোজপুরের তৎকালীন মহাকুমা পুলিশ অফিসার (ঝউচঙ) ফয়জুর রহমান আহমেদ পাক বাহিনীর হাতে নির্মমভাবে শাহাদাৎ বরণ করেন। তিনি নন্দিত কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদ, বিশিষ্ট শিক্ষাবিদ ড. জাফর ইকবাল ও কার্টুনিষ্ট আহসান হাবীব এর পিতা। শ্রদ্ধাঞ্জলি শেষে পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান সহ পুলিশ কর্মকর্তারা শহীদ ফয়জুর রহমান আহমেদ এর স্মৃত্মিস্তম্ভে সামনে তার জন্য দোয়া করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৮:১৮)
  • ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলকদ, ১৪৪৪ হিজরি
  • ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Shakil IT Park