1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

জাটকা সংরক্ষন সপ্তাহ উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি

  • প্রকাশের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৫০ বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি :

বাংলাদেশ ছিলো দূর্ভিক্ষের রাষ্ট্র, প্রাকৃতিক দূর্যোগের রাষ্ট্র। সেই বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন । তিনি একজনই বঙ্গবন্ধুর আদর্শের ও রক্তের উত্তরউত্তরসূরী বঙ্গবন্ধু কন্যা  জননেত্রী শেখ হাসিনা। তিনি থাকায় বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ। আমাদের আবারো বঙ্গবন্ধু কন্যাকে রাষ্ট্র ক্ষমতায় এনে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আজ শনিবার বেলা ১১ টায় পিরোজপুর হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে জাটকা সংরক্ষন সপ্তাহ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভার প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি এ কথা বলেন।  
এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে পদ্মাসেতু হতো না। দেশে ছয় লেনের রাস্তা হতো না। যিনি আমাদেরকে দিয়েছেন দক্ষিনাঞ্চলের উন্নয়নের জন্য তাকেই টিকিয়ে রাখতে হবে। এসময় মাছের উৎপাদন বৃদ্ধিতে প্রধানমন্ত্রীর ভুমিকার ব্যাপারে মন্ত্রী আরোও বলেন, ২০০৮-২০০৯ সালে দেশে ইলিশের উৎপাদন ছিলো ২ লক্ষ ৯৮ হাজার মেট্রিক টন যা ২০২২-২৩ এ এসে পৌঁছেছে ৫ লক্ষ ৬৭ হাজার মেট্্িরক টনে।

পিরোজপুর হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয় সচিব ড: নাহিদ রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক খন্দকার মাহবুবুুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপুলিশের ডিআইজি মো: মিজানুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক ইসহাক আলী খান পান্না, পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম তানভীর আহমেদ।

সমাবেশ শেষে হুলার হাট লঞ্চঘাটে পায়রা ও বেলুন উড়িয়ে নৌ র‌্যালির উদ্বোধন করেন মন্ত্রী। সেখান থেকে একটি নৌ র‌্যালি শুরু হয়ে ৮ম চীন-বাংলাদেশ মৈত্রী সেতু হয়ে হুলারহাট নৌবন্দরে গিয়ে শেষ হয়।

পিরোজপুর প্রতিনিধি

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:২৬)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park