1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

সামজিক যোগাযোগ মাধ্যমে আবরারুল হক আসিফ’কে নিয়ে “ট্রল” করাদের উদ্দেশ্য যা বললেন

  • প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২২০ বার পঠিত

আমি আসিফ বলছি।

 

আমি আসিফ বলছি।ট্রল সমালোচনা তো অনেক হলো।রমজান এসে গেছে।যারা আমাকে ছোট্ট দুই একটি অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য, অনলাইনে ট্রল আর গালিগালাজ করে ভাষায় দিয়েছেন, একের পরে এক মিথ্যা অপবাদ দিয়েছেন, তাদের সবাইকে আমি মন থেকে মাফ করে দিয়েছি।ইভেন, হাত তুলে নাম ধরে দোয়াও করে দিয়েছি।আল্লাহ আমার সব কলিজার টুকরা ভাইদেরকে সুস্থ রাখুক।আমাকেও আপনারা মাফ করে দিবেন, যেন এই অধম আগামীতে ভুল থেকে বেঁচে থাকতে পারে।

আমি আসিফের কোন দল নেই, মত নেই।সাধারণ ঘরের একজন মুসলিম সন্তান আমি।আমার কোন যোগ্যতা নেই, ইলম নেই, আমল নেই।এটা আমি নিজেই স্বীকার করছি।
তবে, আমার ক্যারিয়ারে মাইক সামনে রেখে কোন আলোচকের নামে গীবত করিনি।আল্লাহর কসম করে বলছি, কোনদিন কারো নামে বদনাম করে আমি বিভেদ তৈরি করবো না ইনশা আল্লাহ।আমি শুধু ভালোবাসাটাই দিয়ে যেতে চাই।আর যুবকদের জন্য দুই একটি কথা বলতে চাই কুরআন এবং হাদিস থেকে।ব্যাস…

হাজার হাজার মানুষ আর শত মিডিয়া সামনে রেখে কথা বলি, মাত্র দেড় বছর আলোচনার লাইনে অফিসিয়ালি কাজ করছি, দুই একটা মিস্টেক হবে, এটা খুবই স্বাভাবিক ভাইজান।
আমার ভুলও আমার স্বীকার করে নিচ্ছি।সাথে আপনাদের দোয়ার মোহতাজ থাকবে এই অধম।আসিফ আপনাদের সবাইকে অনেক ভালোবাসে।ক্বওমী আলিয়ার কোন বিভেদ আসিফের কাছে নেই।

কেউ যদি আপনাকে ঘৃণা করার হাজার কারণ খুঁজে বের করে, তবে আসিফ আপনাকে ভালোবাসার একটি কারণ খুঁজে বের করে নিবে। এই মনটা নিয়ে অলওয়েজ চলি।

শুভাকাঙ্ক্ষীদের উদ্দ্যেশ্যে করে একটি ম্যাসেজ দিতে চাই।
মানুষ আমাকে ট্রল করে গালিগালাজ করে ভাষায় দিক, আপনি আমার পক্ষ নিয়ে কাউকে গালি দিবেন না।কখনোই না..
আসিফের পক্ষ থেকে সবার জন্য ভালোবাসা দিয়ে দিবেন।
জাযাকামুল্লাহ..

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৪৮)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park