1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৬:৫৭ অপরাহ্ন

পিরোজপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস

  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৫ ৯৬বার পঠিত

 

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষ্যে আজ শুক্রবার সকাল ১০ টায় সিঅফিস মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, পিরোজপুর প্রেসক্লাব, আওয়ামী লীগ ও অন্যান্য সরকারি বেসরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এছাড়া বেলা ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক সাইফ মিজান স্মৃতি সভাকক্ষে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এক আলোচনা সভা ও কেককাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও দুপুর ১২ টায় পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

বিকেলে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর উপর স্বল্প দৈর্ঘ্য চলচিত্র ও তথ্যচিত্র প্রদর্শনী এবং সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা প্রশাসন।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৬:৫৭)
  • ২৯শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৭ই রমজান, ১৪৪৪ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Shakil IT Park