1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

সন্তানের খোরপোষ দিতে অস্বীকার জন্মদাতা পিতা!

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৩ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি 

নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নে স্বামী, স্ত্রীর তালাকের পরে দুই বছরের শিশু সন্তানের খোরপোষ দিতে বাবার গড়িমসি।

জানা যায় আগদিয়া গ্রামের ফকর শেখের ছেলে মিঠুন শেখের (৩২)সাথে একই এলাকার (মৃত) সেলিম চৌধুরির কন্যা পুতুলের(২২) ইসলামী শরিয়ত মোতাবেক ২৫/১০/২০১৯ তারিখে বিবাহ হয়।তাদের সুখের সংসার চলছিলো এবং একটি পুত্র সন্তান জন্ম দেয়।তারপর তাদের ভিতর কিছু ঝামেলার কারনে তারা একসাথে থাকবেনা বলে সিদ্ধান্ত নেয় এবং তাদের তালাক হয়ে যায়। পরবর্তীতে তাদের উভয় সম্মতিক্রমে আবারো বিবাহবন্ধনে আবদ্ধ হয় কিন্ত তারপর আবারো তারা বিভিন্ন ঝামেলা করে গত ২২/০৪/২০২২ তারিখে নিজেদের ভিতর তালাক করিয়ে নেয়। সে সময় স্বামী (মিঠুন) স্ত্রীকে (পুতল) তার দেনমোহর সহ তিন মাসের খোরপোষ দিয়ে দেয় এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে সাক্ষী রেখে একটি ১০০ টাকার নোটারী পাবলিক স্টাম্পে তাদের দুই বছরের শিশু সন্তান সামিউল ইসলাম তান্নার খোরপোষ বাবদ মাসিক এক হাজার টাকা দেওয়ার কথা উল্লেখ্য থাকলেও মিঠুন মাত্র ১০০০ টাকা দিয়ে আর কোন খোজ খবর নেয়নি এ কারনে পুতুল বিজ্ঞ মোকাম আদালতে সন্তানের খোরপোষ দিতে অস্বীকার উল্লেখ্য করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে পুতুল সাংবাদিকদের জানান আমার সন্তান এখন বড় হচ্ছে তার খরচ বাড়ছে, আমার বাবাও ক্যন্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন এখন মা আর আমি অনেক কষ্টে বেচে আছি এখন যদি এই সন্তানের খরচ তার পিতা না দেয় আমি কিভাবে চালাবো তাই বাধ্য হয়ে আমি আদালতে মামলা করি। আমি আমার সন্তানের খোরপোষ নিয়মিত দাবি করছি।

এ বিষয়ে স্থানীয় সাবেক মহিলা মেম্বার রোজিনা বেগম জানান মিঠু তার সন্তানের জন্য আমার মাধ্যম দিয়ে একদিন এক হাজার টাকা দিয়েছিলো তারপর আর কোন টাকা দেয়নি এমনকি তার সন্তানকে দেখতেও আসেনা।

স্বামী (মিঠুন) এর সাথে সরাসরি কথা বললে তিনি বলেন আমি আমার সন্তানকে টাকা দিতে চেয়েছি কিন্ত তারা মহিলা মেম্বার রোজিনাকে বলেন ওই এক হাজার টাকা নিবেনা তার পর আমিও আর জোর করিনি কিন্ত কিছুদিন পর জানতে পারি তারা আমার নামে কোর্টে মামলা করে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:০৫)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park