1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত।

যশোরে ডায়াগনিষ্টক সেন্টারে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭২ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

যশোরে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম মোছা: মীম। তিনি যশোর সদর ‍উপজেলার চাঁচড়া মধ্যপাড়ার রবিউল ইসলামের কন্যা। ১লা ফেব্রুয়ারি বুধবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপালের সামনে অসীম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ঘটনাটি ঘটেছে।

মীমের স্বজনেরা জানায়, মীম টনসিল সমস্যা নিয়ে অসীম ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হয় মঙ্গলবার বিকেলে। সকল পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করে রাতে ডাঃ তবকর বিশ্বাস তার টনসিল অপারেশন করেন। কিন্তু শরীরের কোনো উন্নতি হয়না। বুধবার সকালে অবস্থার আরও অবনতি হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ মীমকে ট্রলিতে করে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের সামনে ফেলে পালিয়ে যায়। পরে স্বজনেরা জরুরী বিভাগে নিয়ে গেলে ডাক্তার মীমকে মৃত ঘোষনা করেন। তাদের দাবি, ওই ক্লিনিকে মীমেকে ভুল চিকিৎসা করানো হয়েছে এবং অবহেলাও করা হয়েছে।

এ বিষয়ে অসীম ডায়াগনস্টিক এন্ড ক্লিনিকের মালিক অসীম কুমার মন্ডল বলেন, মীমকে সকালে একটি ব্যাথার ইনজেকশন পুশ করা হয় , তার কিছুক্ষন পর অবস্থার অবনতি হয়। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেওয়ার পর সেখানে তার মৃত্য হয়েছে। ভুল চিকিৎসার অভিযোগ তিনি অস্বীকার করে বলেন আমরা রোগীদের সর্বোচ্চ সেবা দিয়ে থাকি।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। বিষয়টা আমরা খতিয়ে দেখছি , এঘটনায় কারো অবহেলা থাকলে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৩:১৪)
  • ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park