1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উৎসব মুখর মনোরম পরিবেশে মোঃ মামুন হোসাইনের গলায় কার্ড পরিয়ে তাকে বরন করে নেন, জেলা প্রেসক্লাব পটুয়াখালী এর সভাপতি মহোদয় । মারা গেল টয়লেটে জন্ম নেয়া শিশু আব্দুল্লাহ যশোরে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, বিপুল পরিমাণ অস্ত্র সহ আটক ১ অভয়নগর এ যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন।  পিরোজপুরে নানা অয়োজনে পালিত হচ্ছে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস নাটোরের নলডাঙ্গায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ঠাকুরগাঁওয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত নবজাতককে টয়লেটে রেখে পালিয়ে গেল প্রসূতি মা পিরোজপুর জেলা প্রশাসনের আয়োজনে ইতিহাসের কলঙ্কজনক গনহত্যা দিবস পালিত নেত্রকোণায় রমজান উপলক্ষ্যে বাজার মনিটরিং শুরু।

মুক্তির সংগ্রামে পুলিশের ভূমিকা স্বর্ণাক্ষরে লেখা থাকবে! প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ ৯৬বার পঠিত

 

কে,এম,মোজাপ্ফার হুসাইন

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, ’৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে নানা শ্রেণি পেশার মানুষের সাথে পুলিশও মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। দেশ মাতৃকার টানে মুক্তির সংগ্রামে পুলিশের ভূমিকা স্বর্ণাক্ষরে লেখা থাকবে। বুধবার রাতে মনিরামপুর থানা পুলিশের আয়োজনে জেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মনিরামপুর থানার ওসি (সার্বিক) শেখ মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের ক্রান্তিলগ্নে এদেশের পুলিশ বাহিনী অপরিসীম ভূমিকা পালন করে। সন্ত্রাসী, মাদক কারবারি ও জঙ্গী তৎপরতা রুখতে জানবাজি রেখে দেশের জন্য কাজ করে পুলিশ। দেশের জন্য কাজ করতে গিয়ে বহু পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। জননেত্রী শেখ হাসিনা পুলিশ বাহিনীকে সুসজ্জিত করেছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার যোগ্য নেতৃত্বে মেট্রোরেল প্রকল্পের মত মেগা প্রকল্প চালু করে দেশকে আজ এক অনন্য উচ্চতায় আসীন করেছেন। ইতোমধ্যে পদ্মাসেতু, মধুমতি সেতু চালুর মধ্যে দিয়ে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের যোগাযোগ ও ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে নজির সৃষ্টি করেছেন।

এসআই শাহানুর মোল্যার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পৌর মেয়র মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার কবীর হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেন লাভলু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলা উদ্দীন, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু প্রমুখ।

এসময় আরোও উপস্থিত ছিলেন, মনিরামপুর থানার ওসি (তদন্ত) গাজী মাহাবুবুর রহমান, নেহালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট কামরুজ্জমান, আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, যশোর জেলা পরিষদের মহিলা সদস্য তাসরিন সুলতানা শোভা, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার প্রমুখ। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১১:২৭)
  • ২৯শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৭ই রমজান, ১৪৪৪ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Shakil IT Park