1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রতি বছরের ন্যায় রমজান মাসব্যাপী পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ ইফতার বিতরণ শুরু কচ্ছপের গতিতে চলছে নদী খননের কাজ। নীলফামারীতে শ্বশুর, শাশুড়ি, স্বামী ও জা কর্তিক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকদিনের বৃষ্টিতে কৃষকের মনে স্বস্তি ঠাকুরগাঁওয়ে রমজান উপলক্ষে আব্রুয়ান ফাউন্ডেশনের বিভিন্ন সামগ্রী বিতরণ মেডিকেল টেকনোলজিস্ট ইন্সটিটিউশন অব বাংলাদেশ এর যশোর জেলা কমিটি গঠন। নাটোরের নলডাঙ্গায় হেরোইন সহ একজন আটক ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহ নিরোধকল্পে পরিকল্পনা বাস্তবায়ন শীর্ষক কর্মশালা নীলফামারীতে ভূমিহীনদের নতুন আশ্রয় বকুলগাঁও ঠাকুরগাঁওয়ে রমজানে বাজার নিয়ন্ত্রণ ও ভেজাল রোধে ব্যবসায়িদের সাথে পুলিশের সভা

কাভার্ডভ্যানের ধাক্কায় মণিরামপুরে বাবা-ছেলেসহ পাঁচজন নিহত।

  • আপডেট সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ ৯৬বার পঠিত

 

কে,এম,মোজাপ্ফার হুসাইন
মনিরামপুর উপজেলা প্রতিনিধি

যশোরের মনিরামপুরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ধাক্কা দেওয়ায় বাবা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছেন।
শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুরের বেগারিতলা বাজারে ঘটে এ দুর্ঘটনা।নিহতরা হলেন- মণিরামপুরের জয়পুর গ্রামের মমিনের ছেলে জিয়া, টুনিয়াঘর উত্তরপাড়ার বাবু মিরের ছেলে তহিদুল ইসলাম, শামছুর রহমানের ছেলে রফিজ মীর, হাবিবুর রহমান পঁচা ও তার ছেলে তহিদুল ইসলাম তহিদ ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা এলাকার রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত ১০টি দোকানে ধাক্কা দেয়।এতে চায়ের দোকানী, হোটেলের ক্রেতা ও পথচারীসহ পাঁচজনের মৃত্যু হয়।
ভোজগাতি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, যশোর থেকে ছেড়ে যাওয়া একটি কাভার্ডভ্যান কেশবপুরের দিকে যাচ্ছিল। পথে বেগারিতলা বাজারে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত পাঁচটি দোকানের ওপর দিয়ে চালিয়ে দেয়। এতে দোকানগুলোতে থাকা বাবা-ছেলেসহ আশপাশের এলাকার পাঁচজন নিহত হন।

তিনি আরও বলেন, ঘাতক কাভার্ডভ্যানটির ধাক্কায় বাজারের অন্তত দশটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।
মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জান বলেন, নিহতদের মৃতদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক-হেলপার পালিয়ে গেছেন। গাড়িটি আটক করে হেফাজতে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:৫৬)
  • ২৫শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৩রা রমজান, ১৪৪৪ হিজরি
  • ১১ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Shakil IT Park