1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় কারাগারে বৃদ্ধ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৯০ বার পঠিত

 

রাজবাড়ী জেলা প্রতিনিধি।

রাজবাড়ীর গোয়ালন্দে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণ মামলায় সিরাজ খাঁ (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ অক্টোবর) বিকেলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এ তথ্য জানায়।

এরআগে মঙ্গলবার (২৫ অক্টোবর) ধর্ষণের অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন ধর্ষণের শিকার শিশুর বাবা। পরে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার সিরাজ খাঁ গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়া তেছের মাতুব্বার পাড়া গ্রামের আব্দুল খাঁর ছেলে।

পুলিশ ও ধর্ষণের শিকার শিশুর পারিবারিক সূত্র জানায়, সিরাজ খাঁ গাভি পালন এবং দুধ বিক্রি করেন। তার কাছ থেকে প্রতিদিন ওই স্কুলছাত্রীর মা অথবা স্কুলছাত্রী আধা লিটার দুধ কিনে আনেন। গত বুধবার মা পারিবারিক কাজে ব্যস্ত থাকায় শিশুটি সিরাজ খাঁর বাড়িতে দুধ কিনতে যায়। এ সময় সিরাজ খাঁর বাড়িতে কেউ ছিল না। এ সুযোগে সিরাজ খাঁ তাকে বসতঘরের ভেতরে নিয়ে ধর্ষণ করেন। পরে এ ঘটনা কাউকে না বলতে নানা হুমকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

ঘটনার পর থেকেই শিশুটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। রোববার (২৩ অক্টোবর) সে খুব বেশি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার ভাবির মাধ্যমে পরিবারকে জানায়। পরে পরিবারের লোকজন তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৪২)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park