1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

ঠাকুরগাঁওয়ের বালিয়ায় বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৯৬ বার পঠিত

 

মোঃ শফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

সদর উপজেলার বালিয়ায় বিনামূল্যে চক্ষু ক্যাম্প উদ্বোধন করা হয়।২৪ অক্টোবর সোমবার বিকালে বালিয়া ইউনিয়নের সোনাপাতিলা করিমা চৌধুরী হাফেজিয়া মাদ্রাসা মাঠে চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী।

ছোট বালিয়া করিমা ফাউন্ডেশনের আয়োজনে ও ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা (ডায়াবেটিক) হাসপাতালের সহযোগিতায় চক্ষু ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে করিমা ফাউন্ডেশনের সভাপতি মোঃ কাদেরুল হক চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, বিশেষ অতিথি জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউ রাজি স্বপন চৌধুরী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, সদস্য রাজিউর রেজা খোকন চৌধুরী, সামিনুর রহমান জয় চৌধুরী, করিমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ি রাজিউল ফারুক রুমেল চৌধুরী, ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা ডায়াবেটিক হাসপাতালের চক্ষু বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মোঃ রাফিবুল ইসলাম, চক্ষু বিভাগের মোঃ আজাদ আলী, করিমা ফাউন্ডেশনের সহ সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ ফেরদৌস রেজা রতন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান রেজা রিপন চৌধুরী প্রমুখ।

দিনব্যাপী চক্ষু ক্যাম্পে ইউনিয়ন ও আশপাশের এলাকার প্রায় ৩ শতাধিক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহন করেন। চক্ষু ক্যাম্পে ডাচ বাংলা ব্যাকের সহযোগিতায় ও ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালের ব্যবস্থাপনায় রোগীদের বিনামূল্যে প্রয়োনজীয় ঔষুধপত্র ও চশমা প্রদান করা হয়। এছাড়াও চোখে ছানি পড়া রোগীদের বিনামূল্যে ছানি অপারেশন ও লেন্স স্থাপনের জন্য বাছাই করা হয়। এর আগে সোনাপাতিলা জামে মসজিদের মিনারের ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন প্রধান অতিথি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:২২)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park