1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৪০ বার পঠিত

 

মোঃ শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৭অক্টোবর সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপুর্নভাগে ভোটগহণ অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদে সদর উপজেলার ভোট এবং অন্যান্য উপজেলার ভোট সংশ্লিষ্ট উপজেলা পরিষদ সমূহে অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় সদস্য পদে ১৭৪ ভোট পেয়ে দেবাশীষ দত্ত সমীর (অটো রিক্সা) নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোশারুল ইসলাম সরকার (টিউবওয়েল) ১২৭ ভোট পান।

বালিয়াডাঙ্গী উপজেলায় সদস্য পদে মোঃ সফিকুল ইসলাম (তালা) ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিল মোঃ হাবিবুর রহমান (টিউবওয়েল) ১৯ ভোট পান।
পীরগঞ্জ উপজেলায় সদস্য পদে মো: মোস্তাফিজুর রহমান (হাতি) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ গিয়াস উদ্দীন (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৬০ ভোট।
রানীশংকৈল উপজেলায় আব্দুল বাতিন স্বপন (তালা) ৯৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনোয়ারুল ইসলাম (টিউবওয়েল) পেয়েছেন ১৯ ভোট।
হরিপুর উপজেলায় আনিসুজ্জামান শান্ত (টিউবওয়েল) ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ হবিবর রহমান (তালা) পেয়েছেন ১৮ ভোট।
সংরক্ষিত—১ (বালিয়াডাঙ্গী ও ঠাকুরগাঁও সদর) আসনে সদস্য পদে আফসানা আখতার (ফুটবল) ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দ্রৌপদী দেবী আগারওয়ালা (টেবিল ঘড়ি) ১৫৪ ভোট পেয়েছেন।
সংরক্ষিত—২ (পীরগঞ্জ, রানীশংকৈল ও হরিপুর) আসনে মোছাঃ সাবিনা ইয়াসমীন রিপা (ফুটবল) ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সেতারা হক (টেবিলঘড়ি) পেয়েছেন ১৩৮ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় ইতিপূর্বে জেলা আ’লীগের সভাপতি মুহঃ সাদেক কুরাইশী চেয়ারম্যান নির্বাচিত হন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৫৮)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park