1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত।

নাটোরে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় শিক্ষক, অভিমানে ছাত্রীর বাবার আত্মহত্যার চেষ্টা

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১০৫ বার পঠিত

 

বেল্লাল হোসেন বাবু নিজস্ব প্রতিবেদক :

 

নাটোরের লালপুরে কলেজছাত্রীর সঙ্গে বিপ্লব হোসেন (৩৫) নামে এক কলেজশিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। এঘটনায় অভিমানে ওই ছাত্রীর পিতা সোমবার (১০ অক্টোবর) দুপুরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
সূত্র জানায়, দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকায় রোববার (৯অক্টোবর) সকালে উপজেলার মালপাড়া গ্রামে ওই কলেজ ছাত্রী প্রাইভেট থেকে বাড়ি ফেরার পথে এক বাড়িতে গিয়ে আপত্তিকর অবস্থা হাতেনাতে আটক করে ওই শিক্ষককে মারধর এলাকাবাসী। পরে খবর পেয়ে ওই শিক্ষকের স্বজনরা তাকে উদ্ধার করে নিয়ে যায়। এর আগেও নারী কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন এ শিক্ষক। তবে স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় এসব ঘটনার উপযুক্ত বিচার হয় নি বলে দাবি করেছেন ওই সূত্র।

অভিযুক্ত ওই শিক্ষক লালপুর ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও রামকৃষ্ণপুর গ্রামের সাহাবাজ মন্ডলের ছেলে।

শিক্ষক কেলেঙ্কারির এসব দুঃখজনক উল্লেখ করে লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, শুনেছি লালপুর ডিগ্রী কলেজের বিপ্লব নামে এক শিক্ষকের সাথে তারই এক ছাত্রী আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে। এর আগেও ওই শিক্ষক ওই ছাত্রীর সাথে অনৈতিক ভাবে মেলামেশা করত।বিষয়টি যদি সত্যিই হয় তবে এটা সমাজ সভ্যতার জন্য নৈতিক বিপর্যয়। সমাজকে তারা সুস্থ করবে, এর পরিবর্তিতে শিক্ষকরা এমন ঘটনা ঘটালে এ সমাজ যাবে কোথায়?

এবিষয়ে লালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মাজেদের কাছে জানতে চাইলে বিষয়টি তিনি এড়িয়ে যান। আর অভিযুক্ত ওই শিক্ষককে একাধিকবার ফোন করলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নয়। খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:১৩)
  • ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park