1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে কমলাপুরে চাদাবাজদের বিরুদ্ধে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন নড়াইলের পেড়লী যুবলীগ কর্মী আজাদ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা সরকারের উন্নয়ন মূলক কাজ জনগনের মাঝে তুলে ধরার লক্ষে মুক্তিযোদ্ধাদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে; সাবেক মন্ত্রী শাজাহান খান। যশোরে ডিশ বাবুর বিরুদ্ধে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে মারপিটের অভিযোগ নড়াইল কালিয়ায় নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে হাজারো মানুষের ভীড়  দুই সাংবাদিকের মৃত্যুতে নড়াইলে স্মরণ ও শোক সভা অনুষ্ঠিত। সকল রাজনৈতিক দলে বিভাগীয় অপরাজিতাদের সাথে রাজনৈতিক নেতৃবৃন্দের সংলাপ দিনাজপুরের জামায়াতের বিক্ষোভ মিছিল থেকে ১৬ জন নেতা কর্মীকে আটক করেছে থানা পুলিশ। ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশন এর আয়োজনে শিশুদের জীবন দক্ষতা ভিত্তিক শিক্ষা ও বার্ষিক সমাবেশ 

খনিকাপুরে ২ বিঘা জমির বাঁধাকপি কেটে ফেলল দুর্বৃত্তরা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১২৩ বার পঠিত

 

মোঃ শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

কৃষকের সঙ্গে শত্রুতা করে রাতের আঁধারে ২ বিঘা জমির বাঁধাকপি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বোদা উপজেলার চন্দরবাড়ী ইউনিয়নের খনিকাপুর গ্রামে। ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর গ্রামের কৃষক আবুল কাশেম ২ বিঘা জমি বর্গা নিয়ে আবাদ বাঁধাকপি গাছের গোড়া কেটে ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করার অভিযোগ উঠেছে চন্দরবাড়ী ইউনিয়নের খনিকাপুর গ্রামের দুই ব্যক্তির বিরুদ্ধে।

কৃষক আবুল কাশেম জানান, দেড় লাখ টাকা ধারদেনা করে দুই বিঘা জমিতে বাঁধাকপি চাষ করেছিলেন। কে বা কারা সেগুলো কেটে তছনছ করেছে। তার ধারণা সম্প্রতি চন্দরবাড়ী ইউনিয়নের খনিকাপুর গ্রামের আলম ও সাজুর সঙ্গে ছাগল ছেড়ে দেওয়া নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কৃষক আবুল কাশেম তাদের তিনটি ছাগল খোয়ার দিয়ে দেন। এরই জের ধরে ১১ অক্টোবর মঙ্গলবার রাতের আঁধারে ২ বিঘা জমির বাঁধাকপি কেটে রেখে যায় তারা।

স্থানীয়রা জানায়,বুধবার সকালে আবুল কাশেম নিজের জমিতে গিয়ে দেখতে পান সব গাছের গোড়া কাটা বাঁধাকপি দেখতে পায়। এ দৃশ্য দেখে সেখানেই কান্নায় ভেঙে পড়েন তিনি। এতে অন্তত ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে।

চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, তিনি খনিকাপুর গ্রামের নষ্ট হওয়া সবজি তে পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তরা অভিযোগ দিলে তদন্ত করে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৯:৩১)
  • ২২শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৭ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park