1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

অভয়নগরে সোর্স সন্দেহে ভারসাম্যহীন যুবককে ছুরিকাঘাত

  • প্রকাশের সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

 

ডেস্কঃ
যশোরের অভয়নগরে সোর্স সন্দেহে মাদক ব্যবসায়ী মানিক ওরফে কালা মানিক (২৬) এর ছুরিকাঘাতে মৃত্যু পথযাত্রী হয়েছেন ভারসাম্যহীন রাশেদ ওরফে পাগলা রাশেদ (২৭) নামের এক যুবক।

জানা গেছে, শুক্রবার দুপুরে ভাত খেতে মানুষের কাছে সাহায্যের জন্য নওয়াপাড়া রেলস্টেশনে এলাকায় শিশুতলা নামক স্থানের এক মাদক পয়েন্টে
যায় স্টেশন এলাকার মৃত নিয়ামত আলীর ছেলে রাশেদ ওরফে রাশেদ পাগলা। এসময় ওই এলাকার মাদক ব্যবসায়ী বউ বাজার এলাকার আফজালের পুত্র মানিক ওরফে কালা মানিক তাকে প্রশাসনের সোর্স ভেবে তার সহোযোগিদের নিয়ে তার উপর হামলা চালায়। এসময় মানিক তার কাছে থাকা বার্মিজ চাকু দিয়ে রাশেদের পেটের ডান পাশে আঘাত করে।
আঘাতের ফলে রাশেদ মাটিতে লুটিয়ে পড়লে উপস্থিত জনতা তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায়
কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল রের্ফাড করে।বর্তমানে সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছে।
এ বিষয়ে রাশেদের বড় ভাই অলিয়ার রহমান (ওলি) বলেন, স্টেশন বাজার এলাকায় শিশুতলা নামক একটি স্থান আছে যেখানে প্রকাশ্যে মদ, গাঁজা, ইয়াবা, ফেনসিডিল বিক্রয় করা হয়। আমার ছোট ভাই সেখানে পৌঁছালে মাদক ব্যবসায়ী মানিক ও তার সহযোগীরা আমার ভাইকে সোর্স ভেবে তার উপর হামলা চালায়। আমার ভাই এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল আইসিইউতে আছে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামিম হাসান বলেন, এক যুবককে ছুরিকাঘাত করার ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেয়নি। আভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৩৭)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park