1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত।

বিরামপুরে গ্রেফতারী পরোয়ানামূলে ১১ জন আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

 

এসএম মাসুদ রানা রংপুর বিভাগীয়) প্রতিনিধি- বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিরামপুর এবং এর বাহিরের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানামূলে ৭ জন ও সিআর পরোয়ানামূলে ৪ জনসহ সর্বমোট ১১জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ও শুক্রবার (১ ও ২ সেপ্টেম্বর) রাতে ও ভোরে বিরামপুর এবং এর বাহিরের বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করেন থানা পুলিশ। বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ রাজিব হোসেন (৩৩), পিতা-মোঃ মতিয়ার রহমান, সাং-পূর্বজগন্নাথপুর, সিআর মামলা নং-২৮/২২(নবাব) এর আসামী ২। মোঃ সেলিম মিয়া (৪০), পিতা- মৃত রফিজ উদ্দিন, সাং- বেগমপুর, ৩। মোঃ আঃ কাদের (৪৯), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-শিয়ালা, ৪। মোছাঃ রহিমা বেগম, স্বামী-মোঃ সোলেমান আলী, সাং-শান্তিরমোড়, জিআর মামলা নং- ১১০/২০ (বিরাম) এর আসামী ৫। মোঃ সেলিম (৩৭), পিতা- মোঃ দেলোয়ার, ৬। মোঃ সোহেল রানা (২৭), পিতা -মোঃ দেলোয়ার, উভয় সাং-শিয়ালা, এনজিআর মামলা নং-২৮/২২ (বিরামপুর) এর আসামী ৭। মুন্সি (৩৫), পিতা- কুচা মিয়া, সাং- রানীনগর, ৮। জালাল (৫৫), পিতা- মৃত সাফাত, সাং- দেশমা, ৯। শাহিদ টুডু (১৯), পিতা-অনিল, ১০। বাসুন্তি (৩৮), স্বামী- ইসমাইল ও ১১। উজ্জল (৩৫), পিতা- আতিয়ার, সর্বসাং- রানীনগর, সর্ব থানাঃ বিরামপুর, জেলাঃ দিনাজপুরকে গ্রেফতার করে পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ও শুক্রবার রাতে ও ভোরে বিরামপুর এবং এর বাহিরে বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানামূলে মোট ১১জন আসামীকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, অভিযান চলমান আছে, সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৩:৫২)
  • ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park