1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগ।

  • প্রকাশের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৯৫ বার পঠিত

 

অর্ণব আহসান শামিম
গোপালগঞ্জ জেলা প্রতিনিধি

গোপালগঞ্জে যৌন হয়রানি ও ধর্ষণের অভিযোগ এনে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক নারী।

শুক্রবার সকাল ১০টায় গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রামে নিজ বাড়িতে ওই নারী সংবাদ সম্মেলন করেন ।

এতে লিখিত বক্তব্যে তিনি বলেন, “ছয় মাস আগে করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান আমার বাড়ি আসেন। তখন তিনি আমাকে বলেন, ‘কৈশোর কাল থেকে আমি তোমাকে ভালোবাসি, এখনও ভালোবাসি; আর যতদিন বেঁচে থাকব ততদিন তোমাকে ভালোবেসে যাব।’”

“গত ইউপি নির্বাচনের আগে চেয়ারম্যান প্রার্থী হিসেবে হাবিবুর রহমান আমার কাছে আসেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে আমাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেন এবং নির্বাচনের খরচের কথা বলে আমার কাছ থেকে ১০ লাখ টাকা নেন।”

লিখিত বক্তব্যে ওই নারী বলেন, “সবশেষ গত ৩১ মে রাতে তার সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়। এরপর থেকে তাকে বিয়ে করার কথা বললে তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান। চেয়ারম্যান আমার মান-সম্মান নষ্ট করেছে। এলাকায় মুখ দেখানো দায় হয়ে পড়েছে।”

এখন বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া কোনো উপায় থাকবে না বলে তিনি সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

গত ১৪ অগাস্ট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ইউপি চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়েরের কথা জানিয়ে তিনি বলেন, “আদালত পিবিআইকে অভিযোগটি তদন্তের নির্দেশ দিয়েছে।”

এ ব্যাপারে করপাড়ার ইউপি চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের ভাষ্য, “আমাকে হেয় করতে নির্বাচনে পরাজিত প্রার্থীরা ষড়যন্ত্র করছে; যাতে আমি ‘চেয়্যারম্যানি’ করতে না পারি। সে জন্য এই মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হচ্ছে।”

ওই নারীর সঙ্গে তার আর্থিক ও শারীরিক কোনো সম্পর্ক ছিল না দাবি করে তিনি বলেন, “তবে গত নির্বাচনে তিনি আমার দল করেছেন। আমার জন্য ভোট চেয়েছেন। আমার পক্ষে সর্বাত্মক কাজ করেছেন, কিন্তু এখন একটা কুচক্রী মহলের প্ররোচনায় তিনি আমার বিরুদ্ধে এসব কুৎসা রটানোর চেষ্টা করছেন ।”

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:১১)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park