1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

রামপালে জমিজমা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৭৭ বার পঠিত

 

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে উজলকুড় ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় তিন জন গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার সকাল আনুমানিক ৮টার দিকে হাওলাদার আলমিরান(৫০), কালাম শেখ(৫০) ইসরাফিল গাজী (৩৫) -কে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তাদের প্রত্যেকের অবস্থা অবনতি হলে কর্মরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। উক্ত ঘটনাটি ঘটেছে উপজেলার উজলকুড় ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামে। স্থানীয় ও থানার লিখিত এজাহার সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে আহত হাওলাদার আলমিরান,ও স্থানীয় বাসিন্দা কালাম শেখ, ইসরাফিল গাজীকে নিয়ে জমিতে সীমানা দেওয়ার কাজ করছিল । এই জমি নিয়ে প্রতিপক্ষের সঙ্গে ঝামেলা থাকায় অনেকবার গ্রাম্য শালিশ বিচার এর মাধ্যমে সমাধান হলেও প্রতিপক্ষ তা অগ্রাহ্য করেছে। ঘটনার দিন আমি আমার জমির সীমানা প্রাচীর নির্ধারণ করতে গেলে মতিয়ার শেখ ও মিলন শেখ(২২) সহ অঙ্গাতনামা ১০/১২ জন লোক এসে দেশিও অস্ত্র-শস্ত্র সহ আমার জমি দখলের চেষ্টা করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে, হাওলাদার আলমিরন আরো বলেন এক পর্যায়ে আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে দেশিও অস্ত্র শস্ত্র দিয়ে পূর্ব শত্রুতার জের মেটাতে পরিকল্পিতভাবে অতর্কিত হামলা চালিয়ে আমাকে সহ আরো তিন জন লোক কে গুরুতর জখম করে এবং আমাদের অনেক মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে উজলকুড় ইউনিয়ন চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড এর কাছে জানতে চাইলে বলেন, আমি ঘটনার ব্যপারে অবগত হয়েছি কিন্তু কোন পক্ষের থেকে লিখিত অভিযোগ পাইনি। তবে একপক্ষ আরেক পক্ষকে মারধর করে আহত করবে সেটা সমীচীন নয়, এ ঘটনার সুষ্ঠ সমাধান হওয়া উচিৎ ।

এই ব্যাপারে জানার জন্য প্রতিপক্ষের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি বলেন একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সন্ধ্যা ৭:৪৭)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park