1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন

বসুন্দিয়ায় ৪৭তম জাতীয় শোক দিবস পালন

  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৭২ ৯৬বার পঠিত

 

অমল কৃষ্ণ পালিত বসুন্দিয়া (যশোর)

বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ:
যশোর সদরের বসুন্দিয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বসুন্দিয়া মোড় বাসস্ট্যান্ডে ১৫আগস্ট সোমবার জাতীয় শোক দিবস উদযাপণ করা হয়।
দিনব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচীতে সকাল ৬টায় জাতীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, কুরআন তেলায়াতের মধ্যদিয়ে যোহর নামাজ বাদ দোয়া মোনাজাত ও বিকাল ৩টা থেকে আলোচনা সভা বিকাল ৫টায় দুস্থ্য, দরিদ্র ও সর্বশ্রেণির মানুষের মাঝে খাবার বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি হয়। ইউনিয়ন আওয়ামীলগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আহেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৮৮ যশোর-৪ আসনের সাংসদ বাবু রনজিৎ কুমার রায়। প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের বিজ্ঞান ও গবেষণা সম্পাদক রোজী ইসলাম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল আহসান বাবলু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইমরান হোসেন, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক হারুন-অর রশীদ, আইন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ুন কবির বিপ্লব সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের ৯টি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সাদুল্যাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়:
বসুন্দিয়ার প্রাথমিকে শ্রেষ্ঠ সাদুল্যাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপণ করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাঃ আক্তারুল আলমের সার্বিক তত্বাবধানে সকাল ৯টা থেকে বঙ্গবন্ধুর জীবনীর উপর বক্তৃতা ও রচনা প্রতিযোগীতাসহ শ্রেণি ভিত্তিক দলের মোট ৬টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর বঙ্গবন্ধুর স্মৃতি চারণ, আলোচনা, দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব বসুন্দিয়া’র সভাপতি আবু তাহের। বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাব বসুন্দিয়া’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের সদস্য বিশ্বজিৎ কুমার সরকার।

প্রেসক্লাব বসুন্দিয়া:
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে প্রেসক্লাব বসুন্দিয়া’র আয়োজনে প্রেসক্লাব কার্যালয়ে বিকাল ৪টায় বঙ্গবন্ধুর স্মৃতি চারণ, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব বসুন্দিয়া’র সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা, দৈনিক সমাজের কথা পত্রিকার স্ট্যাফ রিপোর্টার লাবুয়াল হক রিপন। বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা, জঙ্গলবঁাধাল মাধ্যমিক বিদ্যালয় ও জঙ্গলবঁাধাল মডেল স্কুলের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের উপদেষ্টা, বানিয়ারগাতি মহিলা মডেল দাখিল মাদ্রাসার সভাপতি রেজাউল ইসলাম। সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের স ালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি শেখ আব্দুল জব্বার, সহ-সাধারণ সম্পাদক শেখ গফ্ফার রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান লিটন, কোষাধ্যক্ষ আব্দুর রশীদ, প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, কীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাসেল হোসেন, সিনিয়র সদস্য শামীম রেজা, সাঈদ ইবনে হানিফ, হুমায়ুন কবীর।
———————————————–

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (ভোর ৫:২২)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD