1. admin@gangchiltv.com : admin :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দলিত আদিবাসীদের অনূকুলে সংবাদ প্রকাশের লক্ষ্যে মতবিনিময় সভা নড়াইলের জঙ্গলগ্রামে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গলাচিপায় দুস্থ অসহায় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ পটুয়াখালীতে কমলাপুরে চাদাবাজদের বিরুদ্ধে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন নড়াইলের পেড়লী যুবলীগ কর্মী আজাদ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা সরকারের উন্নয়ন মূলক কাজ জনগনের মাঝে তুলে ধরার লক্ষে মুক্তিযোদ্ধাদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে; সাবেক মন্ত্রী শাজাহান খান। যশোরে ডিশ বাবুর বিরুদ্ধে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে মারপিটের অভিযোগ নড়াইল কালিয়ায় নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে হাজারো মানুষের ভীড়  দুই সাংবাদিকের মৃত্যুতে নড়াইলে স্মরণ ও শোক সভা অনুষ্ঠিত।

ঠাকুরগাঁওয়ে মামুর বাড়ির পক্ষ থেকে ফ্রী রক্ত গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিত করণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৫৯ বার পঠিত

 

মোঃশফিকুল ইসলাম দুলাল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

“মানবতার টানে আমরা আছি রক্ত দানে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে, ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন মামুর বাড়ির উদ্যোগে ফ্রী রক্ত গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উৎসাহিত করণ কর্ম সূচীর আয়োজন করা হয় ।

ডাক্তার মোঃ ইস্রাফিল আহাম্মেদ এর সভাপতিত্বে ১২ আগষ্ট শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গড়েয়া তরুণ সমাজের অফিসের সামনে এই কর্ম সূচী চলে। প্রায় পাঁচশত জনের বিনামূল্যে রক্ত গ্রুপ নির্ণয় করা হয়।

কর্মসূচীর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গড়েয়া ব্যবসায়ী মালিক সমিতির সহ সভাপতি ও স্বেচ্ছাসেবী সংগঠন তরুণ সমাজের সভাপতি এনামুল ইসলাম শান্ত। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আকতারুল ইসলাম আকতার, গড়েয়া তরুণ সমাজ স্বেচ্ছা সেবক সংগঠনে সাধারণ সম্পাদক ও সমাজ সেবক মামুনুর রশীদ মিল্টন, সমাজ সেবক মকছেদুল ইসলাম।

এসময় গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান (দুলাল) মামুর বাড়ি স্বেচ্ছাসেবী সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বলেন, এমন একটি সুন্দর অনুষ্ঠানের আয়োজন করায় আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং গড়েয়া বাসীর পক্ষ থেকে মামুর বাড়ি স্বেচ্ছাসেবী সংগঠনের এ উদ্দ্যোগ কে স্বাগত জানাই তোমরাই পারবা ছেলে মেয়েদের ভালো কাজে নিয়োজিত করে সমাজের এই সামাজিক অবক্ষয় থেকে মুক্ত করতে।

ফ্রী রক্তগ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিত করণ কর্মসূচীতে মামুর বাড়ি স্বেচ্ছাসেবী সংগঠনের এডমিন; রাকিব হাসান সোহাগ,শাওন ভৌমিক, সঞ্জয় রায়, কামরুজ্জামান রিফাত, মিজান খান এবং মডারেটর; রিংকি আক্তার, শৈশব, রবিউল, মিরাজ, হরিশ, শামিম সহ সকল সদস্য, গণমাধ্যম কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার (সন্ধ্যা ৬:১১)
  • ১লা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park