1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দলিত আদিবাসীদের অনূকুলে সংবাদ প্রকাশের লক্ষ্যে মতবিনিময় সভা নড়াইলের জঙ্গলগ্রামে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গলাচিপায় দুস্থ অসহায় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ পটুয়াখালীতে কমলাপুরে চাদাবাজদের বিরুদ্ধে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন নড়াইলের পেড়লী যুবলীগ কর্মী আজাদ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা সরকারের উন্নয়ন মূলক কাজ জনগনের মাঝে তুলে ধরার লক্ষে মুক্তিযোদ্ধাদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে; সাবেক মন্ত্রী শাজাহান খান। যশোরে ডিশ বাবুর বিরুদ্ধে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে মারপিটের অভিযোগ নড়াইল কালিয়ায় নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে হাজারো মানুষের ভীড়  দুই সাংবাদিকের মৃত্যুতে নড়াইলে স্মরণ ও শোক সভা অনুষ্ঠিত।

যশোর সদরের বসুন্দিয়ায় বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে শতাধিক বিভিন্ন বয়সের মানুষের মাঝে ফ্রি ফিজিওথেরাপী দেয়া হয়েছে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৭২ বার পঠিত

 

অমল কৃষ্ণ পালিত: জেলা প্রতিনিধি (যশোর)//সোমবার (৮ আগষ্ট) এ কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ১৫ নং বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল।

বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ওবাইদুল ইসলাম অভির সভাপতিত্বে বক্তব্য রাখেন, ক্যাম্পেইনের মুখ্য আলোচক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি)অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বিবেক স্বেচ্ছাসেসবী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ড. মোঃ ইকবাল কবির জাহিদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপী এন্ড রিহ্যাবিলিটেশন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ ফিরোজ কবির, ফিজিওথেরাপী এন্ড রিহ্যাবিলিটেশন বিভাগের চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম, জঙ্গলবাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুলফিক্কার আলী, ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম মিন্টু, জনতা ব্যাংক যশোর শাখার সাবেক কর্মকর্তা এম এ করিম ও বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এ এস আই মোঃ পিয়ারুল ইসলাম। প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি আবু তাহের ও প্রচার সম্পাদক আমল কৃষ্ণ পালিত।

এছাড়া ফ্রি ফিজিওথেরাপি ও ওষুধ প্রদান করেন, ডা: মোঃ ফিরোজ কবির, ডা: জাহিদ হোসেন, ডা: কে এম ইমরান হোসেন, ডা: মো:কবির হোসেন, ডা: সারোয়ার ভূঁইয়া, ডা: আহনাফ আল মুকিত, ডা: আব্দুর রাজ্জাক, ডা: আব্দুল আলিম, ডা: ফারজানা শর্মিন লিজা ও ডা: সুমাইয়া আক্তার।
সংস্থার উপদেষ্টা মোঃ কামাল হোসেনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার সকল ভালো কাজের সাথে আমরা থাকবো ইনশাআল্লাহ। আমরা ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাবো এবং এই সংগঠন যখনই আমাদের ডাকবে তখনি আমরা তাদের সাথে ভালো কাজের সামিল হবো।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফিজিওথেরাপী বিভাগের সার্বিক সহযোগিতায় যশোর সদর উপজেলার বসুন্দিয়ার জঙ্গলবাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত এ ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন, বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি আশিকুর রহমান টনি, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সেলিম হোসেন, দপ্তর সম্পাদক এ্যান্টনি দাস অপু, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ সেতু, উপ দপ্তর সম্পাদক মো: তরিকুল ইসলাম, আন্তর্জাতিক সদস্য কাজী ফেরদৌস হোসেন, নির্বাহী সদস্য বিশ্বজিত, ছালমা বেগম, আমিরুল ইসলাম, মাসুম হোসেন, সদস্য বি এম ফারুক, তরিকুল ইসলামসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:৪৬)
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park