1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৫ পূর্বাহ্ন

বসুন্দিয়ায় ফেরদাউস খানের বাড়িতে দিনে দুপুরে সন্ত্রাসী হামলা ও ভাংচুর, কোতয়ালী থানায় অভিযোগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৯৯ ৯৬বার পঠিত

 

অমল কৃষ্ণ পালিত: বসুন্দিয়া (যশোর)
যশোর সদর উপজেলার বসুন্দিয়া ২নং ওয়ার্ড খানপাড়া এলাকায় বৃহস্পতিবার (২৮/০৭/২০২২) দুপুর ২টায় ৪জন দুস্কৃতিকারী ফেরদাউস খানের বাড়িতে হামলা, ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।
ঘটনাটি ঘটেছে বসুন্দিয়া বাজার নদী সংলগ্ন বসুন্দিয়া খান পাড়া গ্রামে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় দুপুর ২টার দিকে নাসরিন আক্তার পপির (৪২) নেতৃত্বে অজ্ঞাত ৩জন যুবক ফেরদাউস খানের (৬১) নতুন টিনশেটের বাড়িতে আতর্কিত হামলা করে। তারা ঘরের ভীতর প্রবেশ করে ঘরে থাকা জিনিসপত্র ভাংচুর করে। এসময় ঘরের সকল গুরুত্বপূর্ণ আসবাবপত্র ঘরের বাইরে ও মেঝেতে বিক্ষিপ্তভাবে ফেলে দ্রুত পালিয়ে যায়। এসময় পুরুষ মানুষ বাড়িতে ছিলনা। ফেরদাউস খানের স্ত্রী, পুত্রবধু ও প্রতিবেশী মহিলারা তাদের বাধা দিলে তারা সন্ধ্যার মধ্যে বাড়ি ছেড়ে সবাইকে বেরিয়ে যেতে বলে। অন্যথায় সবাইকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। হামলাকারীরা দুইটি মোটরসাইকেল যোগে এসে দ্রুত পালিয়ে যায়। ঘটনার পর প্রতিবেশীদের সহযোগীতায় ট্রিপল নাইনে (৯৯৯) ফোন করলে বিকাল ৪টার পরে বসুন্দিয়া ক্যাম্পের এসআই কামরুজ্জামান ঘটনাস্থলে পৌছান। তিনি এঘটনায় ভূক্তভোগীদেরকে দোষারোপ করার চেষ্টা করেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলের অনেকেই পুলিশের বিলম্বে উপস্থিতির বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। এব্যাপারে ফেরদাউস খান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় অভিযোগ করেন। বৃহস্পতিবার বিকেলে সদুল্যাপুর গ্রামের আব্দুল জলিল খানের মেয়ে নাসরিন আক্তার পপি (৪২) ও অজ্ঞাতনামা ৩জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি ঘরে থাকা আসবাবপত্র ভাংচুরে আনুমানিক ২০হাজার টাকার ক্ষতি সাধন, ড্রেসিং টেবিলে থাকা নগত ৪১ হাজার টাকা ও ৬০হাজার টাকা মূল্যের একজোড়া স্বর্ণের কানের দুল নিয়ে গেছে বলে উল্লেখ করেন।
ঘটনার পর পরই সেখানে পরিদর্শন করেন ১৫নংবসুন্দিয়া ইউপির সংরক্ষিত ১,২ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য রোকেয়া সিদ্দিকী, বসুন্দিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশীদ খান। তারা এঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং দ্রুত পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন। এব্যাপারে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই কামরুজ্জামান বলেন থানায় অভিযোগের কথা থানা থেকে শুনেছি এবং ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

One response to “বসুন্দিয়ায় ফেরদাউস খানের বাড়িতে দিনে দুপুরে সন্ত্রাসী হামলা ও ভাংচুর, কোতয়ালী থানায় অভিযোগ”

  1. An intriguing discussion is definitely worth comment. Theres no doubt that that you should write more on this subject, it might not be a taboo subject but usually people dont talk about these topics. To the next! Best wishes!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (ভোর ৫:০৫)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD