1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত।

বহুতল ভবন থেকে গৃহবধূর লাফ, পরিবারের দাবি আত্মহত্যা

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৮১ বার পঠিত

 

অপূর্ব কুমারঃ- রাজবাড়ী জেলা প্রতিনিধি

বহুতল ভবন থেকে গৃহবধূর লাফ, পরিবারের দাবি আত্মহত্যা
রাজবাড়ী শহরের বাজারে বহুতল ভবন থেকে লাফিয়ে মারা গেছেন লাকি আক্তার (২৫) নামে এক গৃহবধূ। তিনি সাবেক জেলা পরিষদ সদস্য মো. রাশিদুল হক অমির স্ত্রী।

শুক্রবার (১৫ জুলাই) রাত আনুমানিক ১১ টার দিকে এই ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা লাকির মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন যে, তিনি (লাকি) বহুতল ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, তারা ঐ ভবনের কাছেই দাঁড়িয়েছিলেন। সেসময় তারা একটা শব্দ শুনতে পান এবং তার পরপরই ঐ ভবন থেকে হৈ চৈ শুনে এগিয়ে গিয়ে দেখেন একজন মহিলা রাস্তায় পড়ে আছে।

নিহতের মামা শ্বশুর লিয়াকত আলী চৌধুরী বলেন, আমরা খবর পেয়ে দ্রুত নিচে যেয়ে দেখি লাকি পড়ে আছে। তাকে প্রথম সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। পুরো ঘটনায় আমরা শোকস্তব্ধ। কিছু বলার ভাষা পাচ্ছি না। লাকি এরকম একটি কাজ করবে তা আমরা ভাবতেও পারি না।

নিহতের মেয়ে আফরিন জান্নাতুল হক (৮) বলেন, বাবা মায়ের ঝগড়া লাগতো ময়লা পরিষ্কার করা নিয়ে। আজ যখন আম্মু বাইরে থেকে আসে আব্বু বারবারই তাকে পা ধুতে বলছিলো। আম্মু পা ধোয়ার পরও আম্মুকে আমার পা ধুতে বলে। এসময় তাদের ঝগড়া লাগে। এরপর আব্বু বাথরুমে ঢুকলে আম্মু স্যান্ডেল আনতে যাচ্ছি বলে বাইরে বেরিয়ে আসে। এর কিছুক্ষণ পরই শুনতে পাই আম্মু ৬ তলা থেকে লাফ দিয়েছে।

দাম্পত্য জীবনে রাশিদুল হক অমি এবং লাকি আক্তারের ১টি কন্যা সন্তান ও ১ টি পুত্র সন্তান রয়েছে। পুত্র সন্তানের বয়স ২ বছর।

তবে, এ বিষয়ে কথা বলার জন্য রাশিদুল হক অমির সাথে কথা বলতে চাইলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু হোসেন বলেন, রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে একজন রোগী আসেন। যিনি বহুতল ভবন থেকে পড়ে গেছেন বলে জানতে পেরেছি। আমি তার কোন বাহ্যিক আঘাত দেখি নাই এবং কোন রক্তপাতও হয় নাই। আমরা তৎক্ষণাৎ ইসিজি করি এবং ইসিজি রিপোর্ট স্বাভাবিক আসলেই তার ইন্টার্নাল ডেমারেজ হয়েছে বলে ধারণা করি। আমরা তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করি।

এ বিষয়ে পুলিশ জানান, পরিবারের সাথে কথা বলে মনে হয়েছে পারিবারিক কোন কারণে এধরনের ঘটনা ঘটেছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট আসলে আমরা মৃত্যুর কারণ জানতে পারব। তখন অভিযোগের ভিত্তিতে আইনি প্রক্রিয়া শুরু হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৪:৪০)
  • ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park