1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ের ৩টি কলেজের কোন শিক্ষার্থী পাশ করেনি  পটুয়াখালীতে নৌকার এমপি প্রার্থী এড,আফজাল হোসেনের সমর্থনে বিশাল শো- ডাউন পিরোজপুর-১ আসনে সতন্ত্র প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনঠা কুরগাঁওয়ে ৩টি আসনেই জাতীয় পার্টির প্রার্থী  দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করায় আনন্দ মিছিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে প্রকল্প সমাপ্তিকরণ সভা অনুষ্ঠিত হয়  পটুয়াখালীতে বেপরোয়া মৎস্য ব্যবসায়ী সিন্ডিকেট, বিপুল পরিমান ঝাটকা জব্দ।  রামপালে এগিয়ে মাদ্রসাঃ ফয়লাহাট একে আলিম মাদ্রাসা সেরা ধনবাড়ীতে প্রতিভা বৃত্তি প্রকল্পের ১৬ তম বৃত্তি পরীক্ষা  সম্পন্ন  পহেলা ডিসেম্বর নিস’চা ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা কমিটি আলোচনা সভা অনুষ্ঠিত।

পাংশায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, একই পরিবারের ৩ জনসহ দগ্ধ ৪

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৮৩ বার পঠিত

 

অপূর্ব কুমারঃ- রাজবাড়ী জেলা প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলায় একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের তিনজনসহ মোট চারজন অগ্নিদগ্ধ হয়েছেন। দগ্ধ ব্যক্তিদের সবাইকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে পাংশা উপজেলার নারায়ণপুর কুণ্ডুপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন আজাদ সরদার, তাঁর ভাতিজা সৌরভ সরদার, আজাদের শ্বশুর আজগর আলী এবং রেজাউল করিম। এর মধ্যে রেজাউল করিম উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক।

রেজাউলের স্ত্রী জহুরা খাতুন বলেন, প্রতিবেশী আজাদের বাড়িতে গ্যাসের চুলার পাইপে ছিদ্র ছিল। পরে তাঁদের সিলিন্ডার থেকে চুলায় গ্যাস সরবরাহ না হওয়ায় সেখানে নতুন গ্যাস সিলিন্ডার নিয়ে আসা হয়। তবে এতেও সমস্যার সমাধান হয়নি। বিষয়টি দেখভালের জন্য রেজাউল ওই বাড়িতে গিয়ে নতুন করে গ্যাসের পাইপ সংযোগ দেন। এরপর চুলায় গ্যাস সরবরাহ ঠিকঠাক হয়েছে কি না যাচাই করার জন্য চুলায় আগুন দেন। এ সময় মুহূর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা চারজনই দগ্ধ হন।

পরে স্থানীয় লোকজন দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
রেজাউলের স্ত্রী জহুরা খাতুন বলেন, দগ্ধ ব্যক্তিদের মধ্যে তাঁর স্বামীর শারীরিক অবস্থা সবচেয়ে গুরুতর। রাতেই রেজাউল ও সৌরভকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। বাকি দুজনের অবস্থা তুলনামূলকভাবে ভালো।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দেলোয়ার হোসেন বলেন, আহত ব্যক্তিদের বিভিন্ন অঙ্গ পুড়ে গেছে। তাঁদের মধ্যে রেজাউলের অবস্থা সবচেয়ে গুরুতর। পাংশায় অগ্নিদগ্ধ ব্যক্তিদের চিকিৎসার জন্য বিশেষ ব্যবস্থা নেই। তাই তাঁদের উন্নত চিকিৎসাসেবা দেওয়ার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১০:১০)
  • ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ (হেমন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park