1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁও পীরগঞ্জে জাতীয় সমাজতান্ত্রিক দল কমিটি গঠন।। শার্শায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম দিন পালন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান সমাজসেবায় কলকাতায় পেলেন আন্তর্জাতিক সম্মাননা। শার্শায় সাবেক ইউপি সদস্যকে হত্যাচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ প্রফেসর ডক্টর সৈয়দ এ.এফ.এম বরকত-এ-খোদা- এর সংক্ষিপ্ত জীবনি মোবারক । ঠাকুরগাঁওয়ে মোহাম্মদপুর ফেরসাডাঙ্গীতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কবি গান দৌলতদিয়ায় পদ্মার ১৩ কেজির বোয়াল ২৮ হাজারে বিক্রি দূর্গাপূজা উপলক্ষে মন্দিরে ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগত অর্থ প্রদান করেন এমপি রণজিৎ কুমার রায় ও ইউপি চেয়ারম্যান রাসেল কলমাকান্দায় বেড়েছে কনজাংকটিভাইটিস

ঠিকাদারি কাজ নিয়ে দন্দ্বে গোয়ালন্দে খুন হন আক্কাস আলী

  • আপডেট সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৫০ ৯৬বার পঠিত

 

অপূর্ব কুমারঃ- রাজবাড়ী জেলা প্রতিনিধি।

প্রায় ২ কোটি টাকা ব্যায়ে জাইকা প্রজেক্টের একটি রাস্তা নির্মাণ কাজের সাব-কন্ট্রাক নিয়ে দন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় খুন হন পাবনার আওয়ামীলীগ নেতা আক্কাস আলী (৬৬)। এর আগে গত ২১ জুন গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দুর্গম রাখালগাছি চরে তাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ।
এ ঘটনায় নিহতের ছেলে মো. চাঁন মিয়া বেপারী বাদী হয়ে গত বুধবার দিনগত রাত সারে ১১ টার দিকে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করা হয়েছে।
জানা গেছে, আক্কাস আলী বেপারি চরমপন্থী সংগঠনের সাথে দীর্ঘদিন ধরে জড়িত থেকে প্রশাসনের নিকট আত্মসমর্পণ করেন। সম্প্রতি রাখালগাছি চরে পদ্মা নদীর তীর ঘেষে প্রায় ২ কোটি টাকা ব্যায়ে জাইকা প্রজেক্টের একটি রাস্তা নির্মাণ কাজের সাবকন্ট্রাক্ট নিয়ে প্রতিপক্ষের সাথে তিনি দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত আক্কাস আলী বেপারী পাশ্ববর্তী পাবনা জেলার আমিনপুর উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ঢালারচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং পেশায় একজন ঠিকাদার। আক্কাস আলী বেপারী সম্প্রতি গোয়ালন্দ উপজেলাধীন রাখালগাছি চরের সিএন্ডবি রাস্তার মাথা থেকে গোদারাঘাট পর্যন্ত একটি নতুন রাস্তা নির্মাণ কাজের সাব-কন্ট্রাক্টর হিসেবে নিয়োজিত হন। এদিকে কাজটি বাগাতে না পেরে প্রতিপক্ষ আক্কাস আলীর উপর ক্ষিপ্ত হয় এবং তাকে হত্যার পরিকল্পনা করে সুযোগ খুঁজতে থাকে। গত ২১ জুন সকালে তিনি স্থানীয় আদু মন্ডলকে (৫০) সঙ্গে নিয়ে উক্ত রাস্তা নির্মাণ কাজ দেখাশুনা করার জন্য রাখালগাছি চরে যান।
দুপুর সাড়ে ১২ টার দিকে আসামীরা দেশীয় অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে ট্রলারযোগে রাখালগাছি চরের মসজিদের পাশে ঘাটে যায়। আসামীরা আলাদা আলাদা ভাবে দুই একজন করে ঘটনাস্থলের আশ পাশে রাস্তায়, মসজিদ এলাকায় ও ট্রলারে অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান করে। সুযোগ বুঝে আসামিরা আক্কাস বেপারির উপর হামলা করে তার মাথায় হাতুড়ি দিয়ে সজোরে আঘাত করে ও ধারালো অস্ত্র দ্বারা ঘাড়ে, মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ী ভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে তারা ট্রলার যোগে নদী পথে ঘটনাস্থল ত্যাগ করে।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, আক্কাস আলী বেপারীকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামিরা সকলে পলাতক রয়েছে। তাদেরকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৭:৪৯)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD