1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

অভয়নগরে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) ও তার স্ত্রী হযরত আয়েশা (রঃ) কে নিয়ে কটূক্তি করায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

  • প্রকাশের সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৪৯ বার পঠিত

ডেক্সঃ-

ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মা ও দলীয় নেতা নবীন কুমার জিন্দাল কতৃক প্রিয় রসূল (সঃ) ও তাঁর পবিত্র স্ত্রী উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রঃ)-এর শানে অবমাননাকর কটূক্তির প্রতিবাদে জতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ, অভয়নগর উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১১ জুন, শনিবার বাদ আছর জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ অভয়নগর উপজেলা শাখার উদ্যোগে এবং সংগঠনের সভাপতি মুফতী সারোয়ার হোসাইন সাহেবের নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি নওয়াপাড়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সংক্ষিপ্ত সমাবেশ ও দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন গত ২৭ মে এক টেলিভিশন বিতর্কে ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মা ও দলীয় নেতা নবীন-কুমার জিন্দাল কর্তৃক বিশ্বমানবতার শান্তির দূত মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও তাঁর স্ত্রী হযরত আয়েশা (রঃ) এর শানে অবমাননাকর কটূক্তি করায় বিশ্ব মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণ ঘটিয়েছে। বাক স্বাধীনতার নামে এমন জঘন্যতম অন্যায় কোনোভাবেই মেনে নেওয়া যায়না। বিশ্বনবীর অবমাননাকর ঘটনা অসভ্যতাকেও হার মানিয়েছে।

এ ঘটনায় ভারতকে মুসলিম উম্মার কাছে ক্ষমা চাইতে হবে এবং ভবিষ্যতে এমন কর্মকাণ্ড না করার ব্যাপারে অঙ্গীকার করতে হবে। মুসলমানরা তাদের নবীকে নিজের জীবনের চেয়েও বেশি ভালবাসে বিশ্ব নবীর মর্যাদা রক্ষার জন্য আমরা জীবন দিতেও কুণ্ঠিত হবো না। বীরের জাতি মুসলিমরা জেগে উঠলে ভারত কে উচিত শিক্ষা দেওয়া হবে।

বক্তারা আরও বলেন, আমাদের উচিত ভারতের সকল পণ্য বর্জন করা এবং সরকারের উচিত ভারতের রাষ্ট্রদূতকে তলব করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো এবং চলমান জাতীয় সংসদ অধিবেশনে এ বিষয়ে নিন্দা প্রস্তাব উত্থাপন করা।

সংগঠনের সাধারণ সম্পাদক মুফতী আজিম উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ মিছিল ও সভায় বক্তব্য রাখেন, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ অভয়নগর উপজেলা সভাপতি মুফতী সরওয়ার হুসাইন, সহ সভাপতি মাওলানা আব্দুল আজিজ, উপদেষ্টা হাফেজ গোলাম মাওলা, উপদেষ্টা মুফতী মাসুম বিল্লাহ, উপদেষ্টা এইচ এম মহসিন শেখ, যুগ্ম সম্পাদক মুফতী আশরাফ সাঈদ কাসেমী, সাংগঠনিক সম্পাদক মুফতী সাইফুল ইসলাম কাসেমী, সদস্য মুফতি ইসমাঈল হুসাইন রাহমানী, প্রচার সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন, বায়তুল-মাল সম্পাদক মোঃ আব্দুল করিম প্রমুখ।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন হাফেজ শফিউল আলম, মাওলানা মুজিবুর রহমান, মুফতী এনামুল হাসান,মুফতী রজিবুল ইসলাম,মুফতী জালাল উদ্দীন, মুফতী সুহাইল হোসেন,মাওলানা শামিম হুসাইন, হাফেজ মনিরুজ্জামান,মাওলানা জাকারিয়া, মোঃ ওয়াজেদ আলী বিশ্বাস, মুফতী নাসিরুদ্দীন,মাওলানা আজিমউদ্দিন, মুফতী দেলওয়ার হোসেন, মাওনা রজব আলী, মুফতী শরিফুল ইসলাম, হাফেজ উসামা,হাফেজ আশরাফুল ইসলাম, হাফেজ আবু সুফিয়ান বুলবুল, হাফেজ মুজাহিদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৫২)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park