1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩০ পূর্বাহ্ন

আমার ভাইয়ের বাঁচার আকুতি! ভাই আমি আগুনের মধ্যে আছি বাঁচা আমাকে!

  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৪৩ ৯৬বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

চট্টগ্রামের সীতাকুণ্ডে আগুনে পুড়ে মারা গেছেন মোমিনুল হক নামে এক তরুণ। আগুনে পোড়ার আগ মুহূর্তে নিজের চাচাতো ভাই ফরহাদের কাছে ফোনে বাঁচার আকুতি জানিয়েছিলেন তিনি।

শনিবার (৪ জুন) রাত দেড়টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারের মরদেহ ধরে কান্না করতে করতে ফরহাদ বলছিলেন মোমিনুলের সঙ্গে সর্বশেষ কথপোকথনের কথা। সে আমাকে বলেছিল ‘ফরহাদ আমাকে বাঁচা, আমি আগুনের মধ্যে আছি’। তবে আমি তাকে বাঁচাতে পারিনি।তিনি বলেন, মোমিনুল পড়ালেখার পাশাপাশি সেখানে চাকরি করতেন। গত কয়েকদিন আগে আমাকে বলেছিলেন, তুই বাড়ি যাবি কখন। তোকে সঙ্গে নিয়ে এবার বাড়ি যাবো। এখন ভাইকে সঙ্গে নিয়ে বাড়ি যাচ্ছি। কিন্তু জীবিত নয় মৃত।জানা গেছে, বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার মাস্টার ফরিদুল আলমের ছেলে মোমিনুল হক। দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় ছিলেন তিনি। সম্প্রতি মহসিন কলেজ থেকে অনার্স শেষ করে কম্পিউটার অপারেটর হিসেবে ওই ডিপোতে যোগ দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, শনিবার রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকার বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সর্বশেষ তথ্য অনুযায়ী, এ দুর্ঘটনায় ১৬ জন নিহত ও ৪ শতাধিক আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেলসহ আশপাশের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৬:৩০)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD