1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৬ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ২১২ ৯৬বার পঠিত

 

মোঃ জামিল হায়দার (জনি)
নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোর-পাবনা মহাসড়কের ‘কয়েন গোরস্থান’ এলাকায় চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি প্রাইভেটকার ও পঞ্চগড় থেকে ছেড়ে আসা পাবনাগামী বালু বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।

বুধবার(১৮ মে) ভোর আনুমানিক ০৩ ঘটিকায় নাটোরের বড়াইগ্রাম উপজেলায় নাটোর-পাবনা মহাসড়কের ‘কয়েন গোরস্থান’ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে আল মাহবুব ও মাইক্রোবাস চালক একই উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে মনিরুজ্জামান।

বনপাড়া হাইওয়ে থানার এস আই ফিরোজ হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাস বড়াইগ্রামের কয়েন বাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখি বালু বোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ও এক যাত্রী মারা যায়। এ সময় আহত হয় মাইক্রোবাসের আরেক যাত্রী। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে মরদেহ দুইটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে আনে এবং আহত ব্যাক্তিকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। মাইক্রোবাসটি রাজশাহীর পাসপোর্ট অফিসের উদ্দেশ্য যাচ্ছিলো বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (ভোর ৫:৩৬)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD