1. admin@gangchiltv.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের ইটনায় ০২(দুই) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক ধনবাড়ীতে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক ৩ মার্চ — বাগেরহাট পতাকা উত্তোলন দিবস। কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি।

পাওনা টাকা না দিয়ে রোজাদারকে রড দিয়ে পেটাল ভাংড়ি ব্যবসায়ী

  • প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৪৪৬ বার পঠিত

ডেস্কঃ

যশোরের শিল্প শহর নামে খ্যাত নওয়াপাড়ায় পাওনা টাকা না দিয়ে রোজাদার ব্যক্তিকে লোহার রড, শিকল দিয়ে পিটিয়েছেন বাবুল নামের এক ভাংড়ি ব্যবসায়ী।

গত ২৭ এপ্রিল (বুধবার) ইফতারের আগ মুহূর্তে নওয়াপাড়া স্বাধীনতা চত্বরে অবস্থিত বাবুল আয়রন স্টোরে এঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী ওই ভাংড়ি ব্যবসায়ীর বিরুদ্ধে অভয়নগর থানার একটি লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে , নওয়াপাড়া গরুহাট এলাকার মৃত আবুল আকনের পুত্র মোঃ বাবুলের ভাংড়ি ব্যবসায় বিভিন্ন কাজে তাকে নিয়ে গুয়াখোলা এলাকার আব্দুর রহমান শেখের পুত্র সাদমান সাকিব তাকির (২১) নামের এক যুবক মোটরসাইকেল যোগে বিভিন্ন জায়গায় আসা- যাওয়া করতেন ।

এর পরিবর্তে তাকিরকে পারিশ্রমিক ও মোটরসাইকেল ভাড়া  বাবদ দিনপ্রতি ৪০০ টাকা দেয়ার কথা ছিল। ছয় মাস ধরে টাকা না দেবার কারণে তাকির, বাবুলের দোকানে আসা বন্ধ করে দিলে বাবুল তার বাড়িতে গিয়ে হুমতাম শুরু করে।

ঘটনার দিন বাবুল তাকিরকে তার দোকানে ডেকে নিয়ে পাওনা টাকা না দিয়ে লোহার রড, শিকল দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে ফোলা জখম করে। এবং উল্টো তাকিরের কাছে থাকা নগত ১,৫০০০০ (দের লক্ষ) টাকা ছিনিয়ে নেয়।

ইতিপূর্বেও বাবুল স্থানীয় প্রভাবশালী নেতা থেকে শুরু করে জাতীয় নেতাদের সাথে তার সুসম্পর্ক আছে একথা বলে সাধারন মানুষকে ভয়ভীতি সহ একাধিক ব্যাক্তির সাথে অসৎ আচরণ করেছে বলে অভিযোগ আছে।

 

কিছুদিন পুর্বে গরুহাটা এলাকার বিপ্লব নামের এক যুবককে ভাড়াটিয়া ক্যাডার দিয়ে হত্যার উদ্দেশ্য চাকু মারিয়েছিলেন এই বাবুল।
চাকু মারার ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে তাকে হুকুমের আসামী করে মামলা করেন।

রোজাদার ব্যক্তিকে মারধরের বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকতা এসআই মনির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে বিষয়টা নিষ্পত্তির জন্য মরিয়া হয়ে উঠেছে একটি মহল।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:১২)
  • ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park