1. admin@gangchiltv.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের ইটনায় ০২(দুই) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক ধনবাড়ীতে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক ৩ মার্চ — বাগেরহাট পতাকা উত্তোলন দিবস। কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি।

দাম নিয়ে অস্বস্তিতে রাজবাড়ীর ক্রেতারা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১১৪ বার পঠিত

 

অপূর্ব কুমারঃ- রাজবাড়ী জেলা প্রতিনিধি |

ঈদ উপলক্ষে ভীড় বেড়েছে রাজবাড়ীর জেলা ও উপজেলা শহরের বিপণী বিতান ও শপিংমলগুলোতে। এবার রাজবাড়ীতে ঈদের কেনাকাটায় ছেলেদের পছন্দের তালিকায় রয়েছে পাঞ্জাবি। এছাড়া রয়েছে জিন্স প্যান্ট, টি-শার্ট ও শার্ট। আর মেয়েদের পছন্দের প্রথমে রয়েছে থ্রি-পিস। পাশাপাশি লেহেঙ্গা, স্কার্ট ও শাড়ি।
ব্যবসায়ীরা ক্রেতাদের আকৃষ্ট করতে হরেক রকম কালেকশন নিয়ে সাজিয়েছন দোকান ও শো-রুম। তবে গত বছরগুলোর তুলনায় এবছর সব কিছুর দাম কিছুটা বেশি বলে অভিযোগ করেছেন ক্রেতারা। আর ব্যবসায়ীরা বলছেন, সুতা ও কাপড়ের দাম বৃদ্ধি পাওয়ায় পোশাকাসহ অন্যান্য জিনিসের দাম একটু বেড়েছে। তবে এবার অনেক ক্রেতা আসছে। বিকিকিনিও অনেক ভালো হচ্ছে।
এদিকে করোনা মহামারির কারণে গত কয়েকটি ঈদে কেনাকাটা করতে পারেননি ক্রেতারা। বর্তমানে করোনার প্রকোপ কমে যাওয়ায় নিজেদের পছন্দের পোশাকসহ অন্যান্য জিনিস কিনতে বিপণীবিতান ও শপিংমলগুলোতে ভীড় করছেন ক্রেতারা।
রাজবাড়ীর মার্কেটগুলোতে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলছে বেচা-কেনা। পিছিয়ে নাই জুতার শো-রুম, জুয়েলার্স ও কসমেটিক্সের দোকানগুলোও।
ক্রেতা আরিফুর রহমান, সাজাহান মিয়াসহ কয়েকজন বলেন, এবার পোশাকসহ সব জিনিসের দাম বেশি। তারপরও ঈদ বলে কথা। সবাই নিজের ও পরিবারের জন্য পোশাক কিনছেন।
লাবনী ও নুরাজন বলেন, গরমের দিন হওয়ায় থ্রি-পিস নিয়েছেন। তবে অন্যবারের তুলনায় দাম বেশি।
ব্যবসায়ী আলামিন বলেন, এবার পাঞ্জাবির চাহিদা বেশি। সব বয়সীরাই পাঞ্জাবি কিনছে। কাপড় ও সুতার দাম বেড়ে যাওয়ায় পাঞ্জাবির দামও একটু বেড়েছে। তারপরও ভালো বিক্রি হচ্ছে। এবার এক কালারের সিম্পুল এক পাশে ডিজাইন করা পাঞ্জাবি বেশি চলছে।
রাজবাড়ী বস্ত্র বিতান, ভবানী বস্ত্রালায়ের ব্যবসায়ীরা বলেন, মাকের্টে এবার ক্রেতাদের সমাগম অনেক। বেচাকেনাও ভালো হচ্ছে। কাপড় ও সুতার দাম বাড়ায় পোশাকের দাম একটু বেড়েছে। তারপরও বর্তমান বাজার অনুযায়ী ক্রেতাদের সাধ্যের মধ্যেই আছে। এখন দিন যত যাবে, বিক্রি ততই বাড়বে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৩২)
  • ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park