1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৪ পূর্বাহ্ন

রেলওয়ে প্রকৌশলীর ইঞ্জিন চালিত ট্রলির ধাক্কায় আহত ওয়াগন শ্রমিক

  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২০৭ ৯৬বার পঠিত

 

ডেস্কঃ

যশোরের নওয়াপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় রেলওয়ে প্রকৌশলীর ইঞ্জিন চালিত ট্রলির ধাক্কায় তাজামুল (৪৫) নামে এক ওয়াগন শ্রমিক মারাত্মক আহত হয়েছে।
আহত তাজামুল চাপাইনবয়াবগঞ্জের রুস্তম আলীর পুত্র। সে নওয়াপাড়াতে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

রবিবার (২৪ এপ্রিল ) সকাল ৯.৪০ টায় সময় বিভাগীয় প্রকৌশলী বীরবল মন্ডল ইঞ্জিন চালিত ট্রলি যোগে খুলনা থেকে যশোর অভিমুখে রওনা হয়ে নওয়াপাড়া মহাশ্মশান সংলগ্ন এলাকায় পৌছালে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ওয়াগন শ্রমিক মোঃ ইয়াছিন এবং মহিদুল জানান, সকালে রেলওয়ে মালামাল লোড আনলোডের কাজ করার জন্য মাথার বেড়ি বাঁধতে বাঁধতে রেলপাটিতে উঠতেই রেলওয়ে প্রকৌশলী বিভাগের কাজে ব্যবহারিত ইঞ্জিন চালিত ট্রলির সাথে সজোড়ে ধাক্কা লাগলে তাজামুল ছিটকে পরে যায়। ট্রলির ধাক্কায় তার মুখের বাম পাশ ও “দু” পা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত লাগে।
পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে রেফার্ড করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুস্মিতা বিশ্বাস জানান, রেলওয়ে দুর্ঘটনায় শিকার তাজামুল নামের একজনকে হাসপাতালে আনা হয়েছিল তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এ বিষয়ে নওয়াপাড়া রেলওয়ের স্টেশন মাস্টার মাছুূদ রানা বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে জানতে পারি অসাবধানতা বশত পার হতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (ভোর ৫:৩৪)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD