1. admin@gangchiltv.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৮ পূর্বাহ্ন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৩ শিক্ষাত্রীকে র‌্যাগিং এর দায়ে হল থেকে বহিষ্কার।

  • আপডেট সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১০১ ৯৬বার পঠিত

মোঃ মনিরুজ্জামান। 

র‌্যাগিং করার দায়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) থেকে ১৩ শিক্ষার্থীকে আবাসিক হল থেকে বহিষ্কার করা হয়েছে বহিষ্কৃতদের ভিতর তিনজনকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে ও বাকি ১০ জনকে সাময়িকভাবে বহিষ্কার করেছে যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হল প্রশাসন।

গতকাল বৃহস্পতিবার রাতে প্রভোস্ট ড. মো. আশরাফুজ্জামান জাহিদ বিষয়টি নিশ্চিত করেন।

যারা স্থায়ী ভাবে বহিষ্কার হয়েছে তারা হলেন; ইনভায়রনমেন্টাল সাইন্স অ্যান্ড টেকনোলজি (ইএসটি) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. আল-আমিন, গণিত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সোহেল রানা এবং পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. বারিউল হক।
এবং সাময়িকভাবে বহিষ্কৃতরা হলেন, পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মাহবুব হাসান রকি ও মো. রায়হান রহমান রাব্বি, রসায়ন বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী শেখ জুবায়ের, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (সিএইচই) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. পারভেজ মিয়া, মো. সালমান মোল্যা ও মো. নাজমুস সাকিব, ইএসটি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. মোহাইমিনুল হক, মো. সাইমুন নাইচ ও মো. খালিদুজ্জামান সৌরভ এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী রাফিউর রহমান।

এই সকল বহিষ্কৃত শিক্ষাত্রীদের বিরুদ্ধে বিগত ১৭ এপ্রিল রাতে পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো. সাব্বির আলমকে যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের ৩২১ নং রুমে ডেকে নিয়ে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৪:৪৮)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Theme Park BD