1. admin@gangchiltv.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের ইটনায় ০২(দুই) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক ধনবাড়ীতে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক ৩ মার্চ — বাগেরহাট পতাকা উত্তোলন দিবস। কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি।

সাদ ফাউন্ডেশন কতৃর্ক চার সন্তানের পরিবারকে সাহায্য অনুদান করেন।

  • প্রকাশের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১১০ বার পঠিত

 

মৌসুমী আক্তার,(কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলা কুলিয়ারচর থানার পশ্চিম গাইলকাটা গ্রামের মহিলার (লাকি আক্তার)নামে ৪জন জমজ সন্তান জন্ম হয়। আমার ফেসবুক সহ অনলাইন অনেকগুলো প্রোর্টালেও আসে নিউজ। গত ৬এপ্রিল তারিখে আমার নিউজ ছাড়াও কুলিয়ারচর অনেক সাংবাদিকগন নিউজটা করেন।তখন সাদ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাদ বিন হারুনের নজরে বিষয় টি পড়ে।তখন তিনি আর তার বন্ধু কুলিয়ারচর ছাত্র কল্যান পরিষদের সভাপতি নাঈম মিয়া দুজনে মিলে খোঁজ নিয়ে জানতে পারে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজে ভর্তি রয়েছেন এবং তারা তাদের সাথে যোগাযোগ করে জানতে পারে তাদের পরিবারের অবস্থার কথা খুবি শোচনীয়। সাদ বিন হারুন ও তার বন্ধু নাঈম তাদেরকে দেখতে যান এবং তাদের সাথে কথা বলেন, তাদের পরিবারর হাল অবস্থা জেনে গতকাল৯/৪/২২তারিখে সাদ ফাউন্ডেশন এর পক্ষ থেকে চার বাচ্ছাদের পিতা ফাইজুর রহমান কৃর্তক নগদ ৫০০০হাজার টাকা অনুদান তুলে দেন।
সাদ বিন হারুন ও তার বন্ধু জানান বাচ্চাদের অবস্থা এখন অনেকটা ভাল আছে তারা এক দুইদিনের ভিতরে বাড়ি নিয়ে আসবে।চার বাচ্চার বাবা মা তাদের খুশি হয়ে দোয়া করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৮:০২)
  • ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park