1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
প্রতি বছরের ন্যায় রমজান মাসব্যাপী পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ ইফতার বিতরণ শুরু কচ্ছপের গতিতে চলছে নদী খননের কাজ। নীলফামারীতে শ্বশুর, শাশুড়ি, স্বামী ও জা কর্তিক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকদিনের বৃষ্টিতে কৃষকের মনে স্বস্তি ঠাকুরগাঁওয়ে রমজান উপলক্ষে আব্রুয়ান ফাউন্ডেশনের বিভিন্ন সামগ্রী বিতরণ মেডিকেল টেকনোলজিস্ট ইন্সটিটিউশন অব বাংলাদেশ এর যশোর জেলা কমিটি গঠন। নাটোরের নলডাঙ্গায় হেরোইন সহ একজন আটক ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহ নিরোধকল্পে পরিকল্পনা বাস্তবায়ন শীর্ষক কর্মশালা নীলফামারীতে ভূমিহীনদের নতুন আশ্রয় বকুলগাঁও ঠাকুরগাঁওয়ে রমজানে বাজার নিয়ন্ত্রণ ও ভেজাল রোধে ব্যবসায়িদের সাথে পুলিশের সভা

নলডাঙ্গায় উপজেলা প্রশাসনের উদ্যোগে “মানবতার দেয়াল” স্থাপন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১০১ ৯৬বার পঠিত

 

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা রেলওয়ে স্টেশন, মাধনগর রেলওয়ে স্টেশন ও বাসুদেবপুর রেলওয়ে স্টেশনে চালু করা হয়েছে মানবতার দেয়াল। “দিতে গর্ববোধ করবেন না, নিতে লজ্জা পাবেন না ”এই স্লোগানে সরকারের এই অভিনব উদ্যোগ চালু করেন নলডাঙ্গা উপজেলা প্রশাসন। নলডাঙ্গায় সর্বপ্রথম বারের মত এ উদ্যোগ গৃহীত হয়েছে।

 

সরেজমিনে দেখা গেছে, নলডাঙ্গা রেলওয়ে স্টেশনের প্রবেশদ্বার এর বামপাশে ও প্রতিটি রেলওয়ে স্টেশনে প্রবেশদ্বারে লেখা রয়েছে মানবতার দেয়াল। দেয়ালে হ্যাঙ্গারে ঝুলানো রয়েছে প্যান্ট, শার্ট, গেঞ্জি,নানান ধরনের কাপড় ও চাল,ডাল,তেল ও লবণ সহ খাদ্য সামগ্রী। এই দেয়ালে টাঙানো হ্যাঙ্গারে যে কেউ তার অপ্রয়োজনীয় কাপড় ও খাদ্য সামগ্রী রেখে যেতে পারবেন, আবার দরিদ্র যে কেউ নিজের প্রয়োজনে এখান থেকে কাপড় ও খাদ্য সামগ্রী সংগ্রহ করতে পারবেন। বৃহস্পতিবার (০৭ এপ্রিল)বিকেল সাড়ে ৫ টায় মানবতার দেয়াল ইউএনও মহোদয় এর উপস্থিতে উদ্বোধন করা হয়। সেখানে বেশ কয়েকজনকে নিজের অপ্রয়োজনীয় কাপড় জমা দিতেও দেখা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার জানান, সরকারের এই অভিনব উদ্যোগে মানবতার জন্য, ছিন্নমূল মানুষের জন্য ভাবনা থেকেই আমরা এই উদ্যোগ গ্রহন করেছি। এতে আমাদের ব্যাবহৃত অপ্রজনীয় কাপড়চোপড় ও খাদ্যসামগ্রী দিয়ে সমাজের গরীব ও দুস্থঃদের সহযোগিতা হাত বারিয়ে দেওয়ার জন্য বলেন। এই কর্মকান্ডে আমরা সকলের সহযোগীতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম, মাধনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী সহ প্রমূখ।

এছাড়াও অসহায় দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৫:০০)
  • ২৫শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৩রা রমজান, ১৪৪৪ হিজরি
  • ১১ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © গাঙচিল টিভি ©
Theme Customized By Shakil IT Park