1. admin@gangchiltv.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত। নড়াইলের নড়াগাতী খাটের নিচে থেকে ২৪কেজি গাঁজা উদ্ধারসহ ১জন গ্রেফতার।

উখিয়ায় দুই ভূয়া র‍্যাব আটক, অস্ত্রসহ সরঞ্জাম উদ্ধার |

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৩৩ বার পঠিত

 

আবদুর রহিম কক্সবাজার ::

কক্সবাজারের উখিয়ায় র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ২জন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৪এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার রাজাপালং হাজমপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।আটকরা হলো, বান্দরবান জেলার লামা উপজেলার মৃত আবুল কাশেমের পুত্র মোহাম্মদ ফয়েজ উদ্দিন(১৯),
নরসিংদী জেলার মাধবদী উপজেলার আব্দুল জলিলের পুত্র মোহাম্মদ আমিন(৩৩)।সোমবার দুপুরে এ তথ্য জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) বিল্লাল উদ্দিন।

তিনি জানান, রোববার সন্ধ্যায় উখিয়ার রাজাপালং এলাকায় র‌্যাব পরিচয়ে দুইজন চাঁদা দাবি করছে,এমন খবরে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের জ্যাকেট পরা একজনকে দেখতে পান তারা। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন তারা দুইজনে ভুয়া র‌্যাব সদস্য।

পরে তাকে তল্লাশি করে ভুয়া আইডি কার্ড, জ্যাকেট, একটি পিস্তল, চাঁদা হিসেবে নেওয়া স্বর্ণের চেইন, রিং ও নগদ ২হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব’র এ কর্মকর্তা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৫৯)
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park