1. admin@gangchiltv.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কালিয়ায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোহাগড়ায় পুলিশের হাতে ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। প্রাণ রক্ষাকারী জনকল্যানকর প্রতিষ্ঠান হিসেবে রুপ নিয়েছে দাকোপের শরিফস্। ঠাকুরগাঁওয়ে ৫দিন ব্যাপী কারুশিল্প প্রশিক্ষণ উদ্বোধন কিশোরগঞ্জ ডিবি কর্তৃক ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার। লোহাগড়ায় শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি। খন্ডকালীন শিক্ষক পূর্ব পদে বহাল শর্তে আদালত থেকে জামিন পেলেন প্রধান শিক্ষক। নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। কিশোরগঞ্জের ইটনায় ১০(দশ) কেজি গাঁজাসহ ১জন গ্রেফতার। নড়াইলের কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর জন্মবার্ষিকী পালিত।

শার্শায় মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ: নিহত ২

  • প্রকাশের সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৪৮ বার পঠিত

বেনাপোল প্রতিনিধি
যশোরের শার্শায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।এতে আহত হয়েছে আরো দুইজন।

শনিবার (৫ ই মার্চ) সন্ধায় যশোর বেনাপোল মহাসড়কের শ্যামলাগাছি নামক স্হানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-শার্শার ধান্যখোলা গ্রামের আব্দুল খালের ছেলে মুদি ব্যাবসায়ী মহিন(৩৬) ও একই গ্রামের মৃত রমজানের ছেলে রাজমিস্ত্রি আরশাফুল (৪২)। নিহতরা সম্পর্কে শালা দোলাভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে মহিন ও আরশাফুল নাভারন বাজারে মুদি মালামাল ক্রয় করে বাড়ী ফিরছিলো। এসময় শ্যামলাগাছি নামক স্হানে পৌঁছানো মাত্র শার্শা থেকে নাভারন গামী একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নাভারন হাইওয়ে পুলিশ দুজনার লাশ উদ্ধার করেছে।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, খবর পেয়ে মোটরসাইকেলটি দুটি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে আলাপ করে মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৩:৫০)
  • ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ ©  গাঙচিল টিভি
Theme Customized By Shakil IT Park